মেয়েদের উকুন সমস্যা সমাধান Hair Tips

1.6

Download মেয়েদের উকুন সমস্যা সমাধান Hair Tips APK 1.6 for Android - updated app
Download APK
0/5 No votes
Developer
StormBD Studio
Updated
2022-04-24
Size
3.8 MB
Version
1.6
Requirements
Android 4.1+
Get it on
Google Play
Report this app

Description

মেয়েদের উকুন সমস্যা সমাধান Hair Tips

App ID com.bangla.Hair_lice
Size 3.8 MB
Version 1.6
Updated 2022-04-24
Developer StormBD Studio

Apps in the Same Category:

মেয়েদের উকুন সমস্যা সমাধান ~ Hair Tips
আজকে আপনাদের জন্য নিয়ে নিয়ে এসেছি Hair Tips অ্যাপ্লিকেশন উকুন সমস্যার সমাধান। নারীদের মধ্যে এটি একটি বিরাট সমস্যা তাই সকল মেয়েদের জন্য আমরা এই অ্যাপটি নিয়ে এসেছি। উকুন একবার মাথায় আসলে আর রক্ষা নেই। ঘরোয়া পদ্ধতিতে ঘরে বসেই মুক্তি পেতে পারেন উকুন থেকে। আমাদের এই অ্যাপটিতে ঘরোয়া পদ্ধতিতে উকুন দূর করার সকল টিপস দেওয়া হয়েছে। আশা করি এই অ্যাপটি থেকে আপনারা উপকৃত হবেন।

বাজারে উকুন মারার জন্য নানা ধরনের শাবান, ঔষুধ, কেমিক‍্যাল ইত্যাদি রয়েছে যা আমাদের চুল পড়া বা চুল খুশক করে দেয় যা আমাদের চুলের সৌন্দর্য নষ্ট করে দেয়। যার কারন হল এসব পণ্যে ক্ষতিকারক কেমিক‍্যাল ব্যাবহার হয়ে থাকে। তাই এসব বাজার জাত পণ্য থেকে বিরত থাকুন। আমাদের এই অ্যাপটিতে কোন প্রকার ক্ষতিকারক পণ্য ব্যাবহার টিপস দেওয়া হয়নি। শুধু মাত্র ঘরোয়া পণ্য দিয়েই আপনি উকুন সমস্যা সমাধান করতে পারবেন। এর জন্য আপনাকে কোন বিউটি পার্লার বা সেলুনে যেতে হবে না। উকুনের চুলকানি থেকে মুক্তি পেতে আমাদের এই অ্যাপটি ব্যবহার করুন।

আমাদের এই অ্যাপটি ভাল লাগলে পাঁচ স্টার দিতে ভুলবেন না। আর অবশই আপনার বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করুন। আমাদের এই অ্যাপেটির link – https://play.google.com/store/apps/details?id=com.bangla.Hair_lice

What's new

মেয়েদের উকুন সমস্যা সমাধানHair Tips

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *